শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে বিলুপ্তির পথে শিল্পী বাবুই পাখির দৃষ্টিনন্দন বাসা চলে গেলেন লালমনিরহাটের লোকসংগীত শিল্পী গোপাল দোয়ারী! ভারত-বাংলাদেশের চিকেন নেক ফেনিকে টার্গেটে ব্যর্থ হয়ে পাহাড়িদের মদত দিচ্ছে! লালমনিরহাটের সাবেক মেম্বার জয়নাল আবেদীন-এঁর ইন্তেকাল হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সদস্য সচিবকে কারণ দর্শানোর নোটিশ! আদিতমারীতে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে রেলওয়ে শ্রমিক কর্মচারীদের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে র‍্যালি ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত কালীগঞ্জে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে ভুল কীটনাশক প্রয়োগে পুড়ে গেছে কৃষকের ধানক্ষেত! অধ্যক্ষ আবশ্যক এস বি এফ নার্সিং ইনিসটিটিউট, লালমনিরহাট
৯৮ ব্যাচের ঈদ পূর্ণমিলনী ও ২৫বছর পূর্তি উদযাপন

৯৮ ব্যাচের ঈদ পূর্ণমিলনী ও ২৫বছর পূর্তি উদযাপন

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় বিভিন্ন উচ্চ বিদ্যালয়ের ব্যাচ ১৯৯৮ এর ঈদ পূর্ণমিলনী ও ২৫বছর পুর্তি উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে অম্লান অঙ্গন ব্যাচ’৯৮।

 

গতকাল রোববার (২৩ এপ্রিল) পাটগ্রাম টিএন স্কুল এন্ড কলেজ মাঠ থেকে ৯৮ ব্যাচের একটি বর্ণাঢ্য র‍্যালি বের হয়ে উপজেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে মহিলা ডিগ্রি কলেজে এসে শেষ হয়।

 

মহিলা ডিগ্রি কলেজ প্রাঙ্গণে আয়োজিত অম্লান অঙ্গন ব্যাচ ৯৮ এর আয়োজক আলহাজ্ব আসিফ হাসান প্রধান ড্যানিস ও প্রধান সমন্বয়ক মোঃ সুজাত আলী লিমন এবং শারমিন মনি ও শাকিল রাজনের উপস্থাপনায় সন্মানিত অতিথি ছিলেন পাটগ্রাম টিএন এন্ড স্কুল এন্ড কলেজের সাবেক প্রধান শিক্ষক এ বি এম নাদিরুজ্জামান, সাবেক প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্ধা এ কে এম ফজলুল হক, সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব জয়নাল আবেদীন, সাবেক সহকারী শিক্ষক আহসান হাবীব সাইক্লোন, সাবেক প্রধান শিক্ষক মোঃ মতিয়ার রহমান। এছাড়াও আমন্ত্রিত অতিথি ছিলেন পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন বাবুল, পাটগ্রাম পৌরসভার মেয়র রাশেদুল ইসলাম সুইট।

 

এ ছাড়াও ব্যাচ ৯৮ এর আমেরিকা প্রবাসী রাজীব আহসান, আবু রাইয়ান আশয়ারী রছি, এম এ শাহীন আকন্দ, রাজু, রুবেল, রুমেল তানভীর, নিগার, পারমিজ, বাচ্চু, সোয়েবসহ ব্যাচের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 

আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত পূর্ণমিলনীতে প্রাক্তন ছাত্র- ছাত্রীরা বিদ্যালয়ে অধ্যয়নকালীন বিভিন্ন স্মৃতি স্মরণ করেন।

 

পাটগ্রাম টিএন এন্ড স্কুল এন্ড কলেজের সাবেক প্রধান শিক্ষক এ বি এম নাদিরুজ্জামান প্রাক্তন  ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্য বলেন, তোমরা ২৫বছর ধরে তোমাদের এই ঐক্যবদ্ধতা দেখে আমি সত্যি  খুব আনন্দিত ও খুশি। সকলের পরিচয় নিয়ে এবং বিভিন্ন দিক নির্দেশনা দেন এবং পরিশেষে সকলের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করেন।

 

অনুষ্ঠানে বিদ্যালয়ের ৯৮ ব্যাচের সদস্যসহ বিপুল সংখ্যক পরিবার পরিজন নিয়ে ব্যান্ড ও অন্যান্য সাংস্কৃতিক অনুষ্ঠানসহ জমকালো অনুষ্ঠানটি আনন্দের সাথে উপভোগ করেন।

 

অনুষ্ঠানে আবহমান বাংলার নিজস্ব ঐতিহ্য ও সংস্কৃতি তুলে ধরা হয়। একটি সফল অনুষ্ঠান আয়োজনের জন্য অতিথি বৃন্দ ব্যাচ ৯৮ কে ধন্যবাদ জানান।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone